1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে টিকা না পেয়ে উত্তেজনা, কার্যক্রম বন্ধ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে নির্ধারিত তারিখ অনুযায়ী অনলাইনে নিবন্ধনকারীরা করোনার টিকার দ্বিতীয় ডোজ নিতে এসে না পাওয়ায় উত্তেজনার সৃষ্টি হয়েছে। পরে বরাদ্দকৃত টিকা শেষ জানিয়ে কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ।

রোববার (৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, সকাল ৯টায় অনলাইন নিবন্ধনকারীরা এসএমএস পেয়ে টিকা নিতে আসেন। এছাড়া যারা এসএমএস পাননি তবে প্রথম ডোজ নেওয়ার সময় তাদের হাতে লিখে তারিখ দেওয়া হয়েছিল-তারাও টিকা নিতে লাইনে দাঁড়ান। এক পর্যায়ে টিকার বুথের ভেতর থেকে জানানো হয়, এসএমএস না পেলে টিকা দেওয়া হবে না। এ নিয়ে বেলা সাড়ে ১১টায় পুরুষ লাইনে হৈ চৈ শুরু হয়।

লাইনে দাঁড়ানো লোকদের অভিযোগ, ইতোপূর্বে যারা নিবন্ধন করে এসেছেন, এসএমএস না পেলেও তাদের টিকা দেওয়া হয়েছে। কিন্তু এখন তা বন্ধ ঘোষণা করা হয়রানিমূলক।

টিকা নিতে আসা মো. হাবিবুল্লাহ জানান, ময়মনসিংহে চাকরি করি। নির্ধারণ তারিখ থাকায় স্ত্রীসহ টিকা নিতে আসি। কিন্তু টিকা না পাওয়ায় হয়রানির শিকার হলাম।

পিংনা এলাকা থেকে আসা পশু চিকিৎসক আব্দুল বারেক জানান, নির্ধারিত তারিখে টিকা নিতে এসেও পেলাম না। কষ্ট করে লাইনে দাঁড়িয়ে থেকেও চলে যেতে হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সাহেদুর রহমান সাহেদ জানান, দ্বিতীয় ডোজের বরাদ্দকৃত টিকা কম থাকায় রোববার শুধুমাত্র এসএমএস প্রাপ্তদের দেওয়া হয়। কিন্তু ইতোপূর্বে এসএমএস না পেলেও টিকা দেওয়া হতো বিধায় উপস্থিত লোকজন হৈ চৈ শুরু করে। বরাদ্দকৃত টিকা শেষ হওয়ায় নতুন করে না আসা পর্যন্ত কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

সরিষাবাড়ী থানার উপপরিদর্শক আরিফুল ইসলাম জানান, টিকার সঙ্কট থাকায় লাইনে দাঁড়ানো লোকজন হৈ চৈ করেছিল। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি