1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

ভৈরবে টোল পরিশোধের রশিদ চাওয়ায় চার মোটরসাইকেল আরোহীকে মারধর!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

কিশোরগঞ্জের ভৈরবে সেতুর টোল পরিশোধ করে রশিদ চাওয়ায় মারধরের শিকার হয়েছেন মোটরসাইকেল আরোহি চার যুবক। স্থানীয় লোকজন ও যুবকদের স্বজনদের সহায়তায় তারা রক্ষা পায়। ওই যুবকদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। হামলায় আহতরা প্রাথমিক চিকিৎসা নেন।

হামলার শিকার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার মো. আতিক উল্লাহ ভূঁইয়া জানান, ২ সেপ্টেম্বর দুটি মোটরসাইকেলে করে চারজন কিশোরগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়া ফিরছিলেন। দুপুর ১২টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব টোল বক্সে তাদের একটি মোটরসাইকেল পৌঁছলে টোল চাওয়া হয়। পেছনের মোটরসাইকেল আরোহীরা টোল দেবে জানিয়ে সামনের তারা চলে যান।

আতিক উল্লাহ জানান, দুটি মোটরসাইকেলের টোল দেয়ার পর তাদেরকে একটির টাকা পরিশোধের রশিদ দেয়া হয়। আরেকটির রশিদ চাইতেই টোল প্লাজার দায়িত্বরত ব্যক্তি উগ্র আচরণ শুরু করেন। এ সময় তাদেরকে বেঁধে রাখার হুমকিও দেয়া হয়। একপর্যায়ে টোল প্লাজার দায়িত্বরত ব্যক্তিসহ তাদের লোকজন হামলা চালান।

আতিক উল্লাহ অভিযোগ করেন, বিষয়টি হাইওয়ে থানা পুলিশকে জানালে তারা উল্টো শাসিয়ে দিয়ে দ্রুত বাড়ি চলে যেতে বলেন। একপর্যায়ে তাদের মোটরসাইকেলের চাবিও কেড়ে নেন পুলিশ সদস্যরা।

তিনি জানান, খবর পেয়ে তাদের অভিভাবকরা ভৈরব ছুটে আসেন। এ সময় তাদের বিরুদ্ধে মিথ্যা চাঁদা দাবির অভিযোগ তোলেন পুলিশ ও টোল বক্সের কর্মরতরা। এমনকি টোল বক্সের ক্যাশ থেকে টাকা নেয়ার চেষ্টারও অভিযোগ করা হয়। বিষয়টি মিথ্যা দাবি করে সিসিটিভির ফুটেজ দেখার দাবি তোলা হয়। ফুটেজ দেখার পর নিবৃত হন পুলিশ ও টোল প্লাজার লোকজন। একপর্যায়ে তারা নিজেদের ভুল স্বীকার করেন।

এ বিষয়ে সেতুর ভৈরব টোল প্লাজার সহকারী ম্যানেজার মো. মতিউর রহমান জানান, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে শেষ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি