1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

ফুলপুরে মসজিদে তাবলিগের সাদ ও জোবায়েরপন্থিদের উত্তেজনা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ময়মনসিংহের ফুলপুরে মসজিদে তাবলিগ জামাতের সাদপন্থি ও জোবায়েরপন্থিদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বিষয়টি মীমাংসা করে। এ ঘটনায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মসজিদ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) সকালে পৌর শহরের বাসস্ট্যান্ড মসজিদে এ ঘটনা ঘটে। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মাওলানা মুহাম্মদ সাদ কান্ধলভিপন্থি ও হাফেজ মাওলানা জোবায়ের আহমদপন্থিরা মুখোমুখি অবস্থানে ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার কাজিয়াকান্দা মসজিদ থেকে সাদপন্থি ১৫-২০ জনের একটি দল সকালে পৌর শহরে বাসস্ট্যান্ড মসজিদে আসে। সাদপন্থিদের মসজিদে আসার খবর পেয়ে স্থানীয় জোবায়েরপন্থিরা এসে তাদের মসজিদে উঠতে বাধা দেন এবং চলে যেতে বলেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তা উত্তেজনায় রূপ নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জোহর নামাজের পর সাদপন্থি মুরুব্বি সারোয়ার হোসেন ও সাফায়েত হোসেন এবং জোবায়েরপন্থি মুরুব্বি নুরুল হক ও জাকির হোসেনকে নিয়ে বৈঠকে বসে বিষয়টির মিটমাট করা হয়।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, দুই পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টি মীমাংসা করা হয়েছে। সাদপন্থি তাবলিগ জামাতের মুসল্লিরা রোজা রাখায় ইফতার ও মাগরিবের নামাজ শেষে বাসস্ট্যান্ড মসজিদ ছেড়ে চলে যাবেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে মসজিদ এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি