1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বিয়ের আনন্দ রূপ নিল বিষাদে, রেললাইনে ঝরল চাচা-ভাতিজির প্রাণ

ঘাটাইলে প্রবাসী যুবকের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার শান্তিনগর এলাকার একটি বাসা থেকে সাইফুল ইসলাম বিপ্লব (৪৫) নামে প্রবাসী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার গভীর রাতে তার বাসার তালা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। তিনি উপজেলার বিরাহিমপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

প্রতিবেশীরা জানান, গত রবিবার সন্ধ্যা থেকে সাইফুলের বাসার আশপাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। প্রতিবেশীরা গন্ধের উৎস খুঁজতে গিয়ে তারা সাইফুলের বাসার কক্ষ ভিতর থেকে আটকানো দেখতে পান। অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কেউ দরজা না খোলায় তারা দরজার ফাঁক দিয়ে টর্চলাইট ধরে মেঝেতে রক্তের মতো দাগ দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে রাত একটার দিকে সাইফুলের অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তিনি থাকার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসি দিয়েছিল।

স্ত্রী কাজুলি (২৮) বলেন, ‘গত বৃহস্পতিবার সে আমাকে দুই সন্তানসহ বাবার বাড়ি উপজেলার সরাবড়িতে পাঠিয়ে দেয়। পরেরদিন সকালে তার শ্বশুর বাড়ি যাওয়ার কথা থাকলেও যাইনি। তারপর থেকে তার (সাইফুলের) মোবাইল ফোন বন্ধ পাই।’ তিনি আরও জানান, সাইফুল দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। ২০২০ সালে লকডাউনের আগে তিনি দেশে আসেন। তারপর অনেক চেষ্টা করেও আর বিদেশ যেতে পারেননি। সম্প্রতি তিনি একটি সিএনজিচালিত অটোরিকশা কিনে ভাড়া দিয়েছিলেন।

চাচাত ভাই রফিকুল ইসলাম জানান, সৌদি আরব না যেতে পেরে সাইফুল মারত্মক আর্থিক সঙ্কটে ছিলেন। এ নিয়ে বারবার হতাশার কথা বলেছেন। হতাশা থেকেই তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যার ঘটনা। লাশ গলে বিকৃত হয়ে গেছে। মনে হচ্ছে ঘটনাটি তিন চারদিন আগের। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি