1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

পাওনা টাকা চাওয়ায় মারধর, অটোরিকশাচালকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২২ আগস্ট, ২০২১

নেত্রকোনার দুর্গাপুরে পাওনা টাকা চাওয়ায় মারধরের দুদিন পর মারা গেলেন মোশারফ হোসেন (২২) নামে ব্যাটারিচালিত এক অটোরিকশাচালক।

স্থানীয় চিকিৎসকের পরামর্শে শনিবার (২১ আগস্ট) রাত ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত অটোরিকশা চালক মোশারফ উপজেলার বাকলজোড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মতি মিয়ার ছেলে।

আর অভিযুক্ত মো. নুর জামাল (২৪) একই উপজেলার বরজান গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে। তিনিও পেশায় একজন অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবার ব্যাটারিচালিত অটোরিকশা মাঝে মধ্যে চালাতেন মোশারফ ও তার ছেলে। তাদের অবর্তমানে নুর জামাল ভাড়া নিয়ে ওই অটোরিকশাটি চালাতেন। এজন্য তার কাছ থেকে প্রতিদিন ২০ টাকা ভাড়া পেতেন মোশারফ।

১৯ আগস্ট দুপুর ২টার দিকে পাইকপাড়া মোড়ে নুর জামালের সঙ্গে দেখা হয় মোশারফের। অটোরিকশা ভাড়াবাবদ ২০ টাকা চাওয়ায় তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে নুর জামাল মোশারফকে এলোপাতাড়ি চড়-থাপ্পড় ও ঘুষি মারেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়েলে শুক্রবার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন।

মোশারফের শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার রাত ৭টার দিকে ফের তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে রেফার করেন। সেখানে নেওয়ার রাত ৯টার দিকে তিনি মারা যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর-এ আলম জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আরও জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি