1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে হোটেল কর্মচারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২১ আগস্ট, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে হাত-পা বাঁধা অবস্থায় লিটন মিয়া (২৫) নামে এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। আজ শনিবার পৌরসভার তাড়িয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ থানায় নিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরসভার তাড়িয়াপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া। তিনি দীর্ঘদিন ধরে সিমলা বাসস্টেশন করম আলীর দোকানে কর্মচারী হিসেবে কাজ করে আসছিলেন। গতকাল শুক্রবার রাতে দোকানের কাজ শেষ করে বাড়িতে এসে ঘুমিয়ে পড়েন। সকালে দোকানে যেতে দেরি হলে মালিক করম আলী তাকে বাড়িতে ডাকতে যান। এ সময় ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকেন তিনি। কোনো সাড়াশব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে ঘরের ভেতরে গেলে লিটন মিয়াকে হাত-পা বাঁধা ঝুলন্ত অবস্থায় দেখতে পান করম আলী। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার থানায় নেওয়া হয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার তদন্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আমরা হাত-পা বাঁধা অবস্থায় লাশটি দেখতে পাইনি। এলাকাবাসী লাশটি নামিয়ে হাত-পায়ের বাঁধন খুলে রেখেছিল। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি