1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

চালককে মারধর করে পানিতে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

অটোরিকশাচালক মহেজ আলী (৫৫) শেরপুরের নালিতাবাড়ী উপজেলা শহরের গড়কান্দা এলাকা থেকে চার যাত্রী নিয়ে গতকাল সোমবার রাত ৯টার দিকে তিনানী বাজারের উদ্দেশে রওনা দেন। পথে চার যাত্রীকে অটোরিকশা থেকে নামিয়ে চালককে জোর করে নেশাদ্রব্য খাওয়ায় দুর্বৃত্তরা। পরে তাঁকে মারধর করে সড়কের পাশে ডোবার পানিতে ফেলে দিয়ে অটোরিকশাটি নিয়ে গেছে তারা।

গতকাল রাত ১০টার দিকে উপজেলার নলজুড়া এলাকায় শেরপুর-নালিতাবাড়ী প্রধান সড়কে এ ঘটনা ঘটে। রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় মহেজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাঁকে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। রিকশাচালক মহেজ আলী উপজেলার গোজাকুড়া গ্রামের মৃত নুর হোসেন আলীর ছেলে।

মহেজ আলীর ভাগনে গাজিউর রহমান বলেন, অটোরিকশাটি দিয়ে তাঁর মামার পাঁচজনের সংসার চলত। করোনার কারণে নিরুপায় হয়ে রাতে তিনি রিকশা চালাতেন। নেশাদ্রব্য খাওয়ানোর ফলে তাঁর মামা অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁকে মারধর করে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. সাবির হোসাইন বলেন, ওই ব্যক্তিকে রাত ১২টার দিকে হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আজ মঙ্গলবার নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মহেজ আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো তিনি সুস্থ হননি, কথাও বলতে পারছেন না। সুস্থ হওয়ার পর তাঁর কাছে সব শুনে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি