1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে নাছির উদ্দিন খাঁন (৫০) নামে এক ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপর ১২টার দিকে কিশোরগঞ্জ-ঢাকা মহাসড়কের মাইজহাটি এলাকার বৈশাখী পেট্রোল পাম্পের দক্ষিণপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাছির উদ্দিন খাঁন পার্শ্ববর্তী নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি আমিরগঞ্জ সদর গ্রামের কুতুব উদ্দিন খাঁনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বাড়ি থেকে কিশোরগঞ্জ জেলা শহরে ঠিকাদারি কাজে গিয়েছিলেন নাছির উদ্দিন খাঁন। কাজ শেষে কিশোরগঞ্জ জেলা শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় পুলেরঘাট থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি অটোরিকশা পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত তিনি। পথচারীরা উদ্ধার করে তাঁকে বাজিতপুরের ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো.জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাছির উদ্দিন খাঁন অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নেওয়া পথে মারা যান। ঘাতক অটোরিকশাটিকে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি