1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সড়ক পার হতে গিয়ে প্রাণ গেল দম্পতির

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ জুলাই, ২০২১

টাঙ্গাইলের ধনবাড়ীতে কাভার্ড ভ্যানের চাপায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার বানিয়াজান এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন হেলাল উদ্দিন (৪৫) ও সুন্দরী বেগম (৪০)। তাঁদের বাড়ি বানিয়াজান ইউনিয়নের উত্তর পাড়া গ্রামে।

স্থানীয় লোকজের সঙ্গে কথা বলে জানা গেছে, হেলাল উদ্দিন ও তাঁর স্ত্রী সুন্দরী বেগম মঙ্গলবার রাতে মধুপুর-জামালপুর সড়কের বানিয়াজান এলাকার বিলে মাছ ধরার জন্য জাল পেতে রাখেন। বুধবার সকাল ৭টার দিকে তাঁরা ওই বিলে গিয়ে জাল তুলে মাছ সংগ্রহ করেন। পরে বাড়ি ফেরার পথে তাঁরা রাস্তা পার হচ্ছিলেন। এ সময় কোমলপানীয় ভর্তি একটি কাভার্ড ভ্যান তাঁদের চাপা দেয়।

ওই গাড়ির চাকায় পিষ্ট হয়ে সুন্দরী বেগম ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হেলাল উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নিচ্ছিলেন এলাকাবাসী। পথে তিনিও মারা যান।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া বলেন, পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করেছে। তবে চালক ও তাঁর সহকারী পলাতক। লাশ উদ্ধারের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে হেলাল ও সুন্দরীর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে তাঁদের গ্রামের বাড়িতে। এই দম্পতির তিন মেয়ে ও এক ছেলে। বড় দুই মেয়ের বিয়ে হয়েছে। ছোট মেয়ের বয়স ১৫ বছর। ১৩ বছরের একমাত্র ছেলে সবার ছোট। এই বয়সে মা–বাবা দুজনকেই হারিয়েছে তারা।

স্থানীয় ইউপি সদস্য শাহজাহান আলী বলেন, পরিবারটি খুবই দরিদ্র। কখনো মাছ ধরে, কখনো দিনমজুরি করে সংসার চালাতেন হেলাল ও সুন্দরী। বিকেলে জানাজা শেষে লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি