1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিষয়ে অনুসন্ধান করবে দুদক গরমে কষ্ট পাওয়া ব্যক্তিদের প্রতি সহমর্মিতা ‘চিফ হিট অফিসারের’

উচ্চশব্দে গান বাজানো নিয়ে সংঘর্ষ, কৃষকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ জুলাই, ২০২১

জামালপুরের মাদারগঞ্জে উচ্চশব্দে গান বাজানো নিয়ে সংঘর্ষে মুক্তার আলী নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় চরগোপালপুর গ্রামের কিছু যুবক পার্শ্ববর্তী গোপালপুর ব্রিজ এলাকায় গিয়ে উচ্চশব্দে গান বাজাচ্ছিলেন। এতে গোপালপুর গ্রামের যুবকরা বাধা দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় চরপাকেরদহ ঘোনাপাড়া গ্রামের কৃষক মুক্তার আলী ও তার ভাই আব্দুল মান্নান সেখানে গেলে প্রতিপক্ষ চরগোপালপুর গ্রামের মদন কারুর ছেলে সোলায়মানসহ অজ্ঞাতরা মুক্তার আলী ও তার ভাই আব্দুল মান্নানকে বেদম মারধর করে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মুক্তার আলী মারা যান। নিহতের সহোদর আব্দুল মান্নানের অবস্থাও আশঙ্কাজনক।

মাদারগঞ্জ থানার ওসি মাহবুবুল হক বলেন, ওই এলাকায় ফের সংঘর্ষ এড়াতে শনিবার সকাল থেকে পুলিশ মোতায়েন করা হয়েছে। রাতে নিহতের স্বজনদের থানায় এজাহার দেওয়া কথা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি