1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: সড়ক পরিবহনমন্ত্রী স্বামী চিপস কিনতে ভুলে যাওয়ায় ডিভোর্স চাইলেন স্ত্রী তাপপ্রবাহ আবারও শুরু, অব্যাহত থাকবে যতদিন সারা দেশে আজ থেকে নো হেলমেট, নো ফুয়েল: কাদের চট্টগ্রাম বন্দরে এমভি আবদুল্লাহর নাবিকেরা অনুমোদন নেই ৫ ইলেক্ট্রোলাইট ড্রিংকস কোম্পানির, মালিকদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা কোনো দেশের দেওয়া স্যাংশন আমরা কেয়ার করি না: ওবায়দুল কাদের বাংলাদেশের বিশ্বকাপের দল ঘোষণা, তাসকিন সহ–অধিনায়ক ঢাকায় এসেছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু নালিতাবাড়ীতে ১২৯২ বস্তা ভারতীয় চোরাই চিনি উদ্ধার, গ্রেপ্তার ১

জামালপুরে গৃহপরিচারিকা ধর্ষণ মামলা, দুজন আটক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২১ জুন, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে গৃহপরিচারিকাকে (১৭) ধর্ষণ মামলায় দুজনকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (২০ জুন) বিকালে ধনবাড়ি উপজেলার চর ভাতকুড়া দক্ষিণ পাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- জুয়েল হোসেন (৩৫) ও আমিনুল ইসলাম (২১)।

মামলা সূত্রে জানা যায়, গত ৪ বছর ধরে সরিষাবাড়ী পৌর এলাকার ধানাটা গ্রামে মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী মনোয়ারা পারভীনের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছে ওই তরুণী। শনিবার সকালে হঠাৎ নিখোঁজ হন তিনি। আজ রবিবার সকালে গৃহপরিচারিকার মা বাদী হয়ে ধর্ষক আমিনুল ইসলাম ও জুয়েল হোসেনের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

পরে সরিষাবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ধনবাড়ী উপজেলার চর ভাতকুড়া দক্ষিণ পাড়া ধর্ষক আমিনুল ইসলামের ভাড়া বাসা থেকে ওই গৃহপরিচারিকাকে উদ্ধার ও ধর্ষক আমিনুল ইসলাম ও জুয়েল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক জানান, গৃহপরিচারিকা ধর্ষণ মামলায় দুজনকে আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি