1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

ভালুকায় সিএনজিচাপায় শিশু নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১

ময়মনসিংহের ভালুকায় সিএনজিচালিত অটোরিকশাচাপায় আহাদ খান (১০) নামের এক শিশু নিহত হয়। উপজেলার ভরাডোবা-ঘটাইল সড়কের নিজুরী নামক স্থানে গতকাল শনিবার (১২ জুন) বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে। পরে আজ রবিবার (১৩ জুন) ভোররাতে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল গ্রামের সুমন হোসেন খানের ছেলে।

ওই ঘটনায় আজ রবিবার (১৩ জুন) সকালে ভালুকা মডেল থানায় একটি মামলা হয়েছে। মামলার আসামি ঘাটাইল উপজেলার গুপ্তবিন্দাবন এলাকার আবুল কাশেমের ছেলে সিএনজিচালক গ্রেপ্তার আজমত আলীকে আদালতে পাঠানো হয়েছে।

থানা ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে দাদা গোলাপ হোসেন খানের সাথে নিজুরী বাজারে কাঁঠাল বিক্রি করতে আসে শিশু আহাদ খান। পরে, ভারাডোবা-ঘাটাইল সড়ক পার হওয়ার সময় উথুরাগামী একটি সিএনজিচাপায় গুরুতর আহত হয় সে। পরে উদ্ধার করে তাকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোর সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, ঘটনার পরপরই সিএনজি চালক পাশের ঘাটাইল উপজেলার গুপ্তবিন্দাবন এলাকার আবুল কাশেমের ছেলে আজমত আলীকে আটক ও উত্তমমধ্যম পুলিশে সোপর্দ করে। ভালুকা মডেল থানা পুলিশ সিএনজিটি আটক করেছে। পরে, ওই ঘটনায় নিহত আহাদ খানের বাবা সুমন হোসেন খান বাদি হয়ে আজ রবিবার সকালে ভালুকা থানায় একটি মামলা করেন।

ভালুকা মডেল থানার এস আই নজরুল জানান, ওই ঘটনায় মামলা হয়েছে এবং চালককে গ্রেপ্তার করে আদালতে আজ পাঠানো হয়েছে। সিএনজিটি আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি