1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার সাবেক আইজিপি বেনজীর আহমেদের বিষয়ে অনুসন্ধান করবে দুদক গরমে কষ্ট পাওয়া ব্যক্তিদের প্রতি সহমর্মিতা ‘চিফ হিট অফিসারের’

শেরপুরে বিধবা নারীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার ২

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১২ জুন, ২০২১

শেরপুর সদর উপজেলার একটি গ্রামে বিধবা নারীকে (২৩) ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। গতকাল শুক্রবার রাতে ধর্ষণের ওই ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার বাসিন্দা মো. সজীব (২১) ও বিল্লাল হোসেন (৪৫)। আজ শনিবার দুপুরে জেলা সদর হাসপাতালে ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। এর আগে সকালে ওই নারী বাদী হয়ে চারজনের নামে মামলা করেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারীর স্বামী তিন বছর আগে দুর্বৃত্তদের হাতে নিহত হন। এরপর থেকে তিনি (ভুক্তভোগী) তাঁর বাবার বাড়িতে বসবাস করছেন। শেরপুর শহরে একটি কাজ শেষে রাতে চাচাতো ভাইয়ের সঙ্গে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী নারী। পথে তাঁদের গতি রোধ করেন চারজন।

চাচাতো ভাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ওই নারীকে ধর্ষণ করা হয়। একসময় ওই নারীর চাচাতো ভাইয়ের চিৎকার শুনে লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে সজীব ও বিল্লালকে আটক করেন।

সদর থানার ওসি মুনসুর আহাম্মদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার সজীব ধর্ষণ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মামলার অন্য দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি