1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

ভৈরবে ৫ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৭ জুন, ২০২১

কিশোরগঞ্জের ভৈরবে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা, একটি প্রাইভেট কার ও মাদক বিক্রির নগদ সাড়ে ১২ হাজার টাকাসহ মো. আব্দুল মজিদ (২৬) ও মো. ছালেক মিয়া (৪৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

সোমবার (৭ জুন) ভোররাতে ভৈরবের দূর্জয় মোড় নূরানী মসজিদের সামনে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আব্দুল মজিদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রাণীকোট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে এবং মো. ছালেক মিয়া সিলেট মহানগরের শাহপরান থানা এলাকার ইসলামপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৭ জুন) ভোর রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের দূর্জয় মোড় নূরানী মসজিদের সামনে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালায়।

অভিযানে ৫ কেজি গাঁজা, একটি প্রাইভেট কার ও মাদক বিক্রির নগদ সাড়ে ১২ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ী মো. আব্দুল মজিদ ও মো. ছালেক মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে বলে স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি