1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

ভৈরবে পৃথক স্থান থেকে দুটি লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১

কিশোরগঞ্জের ভৈরবে পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- চন্ডিবের গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের পুত্র ওয়ার্কসপ ব্যবসায়ী হেলিম মিয়া (৬৫) ও শিমুলকান্দি গ্রামের সাত্তারের মোড় এলাকার মৃত জালাল উদ্দিনের স্ত্রী জোহরা বেগম (৬০)।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে শিমুলকান্দি সাত্তারের মোড় এলাকায় নিজ গৃহ থেকে জোহরা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে হয়তো এ নারী আত্মহত্যা করেছেন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নিহত জোহরার সঙ্গে তার পুত্রবধূদের বনিবনা ছিল না। প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। সোমবার রাত ২টার পর নিহতের পুত্রবধূ আলেয়া ঘরে গিয়ে গ্রিলের সঙ্গে রশি দিয়ে বাঁধা লাশ দেখতে পায় বলে জানায়। তবে লাশের এক পা বিছানায় লেগে আছে এবং অন্য পা নিচে ঝুলছে দেখে রহস্যজনক মৃত্যু বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে শিমুলকান্দি ইউপি সদস্য জসিম মিয়া জানান, দীর্ঘদিন ধরে পূত্রবধূদের সঙ্গে সাংসারিক কাজ কর্ম নিয়ে বনিবনা ছিল না জোহরার। তবে ঝুলন্ত লাশ দেখে রহস্যজনক মৃত্যু বলে মনে হচ্ছে।

এদিকে, ওয়ার্কসপ ব্যবসায়ী হেলিম মিয়া ঋণের কারণে দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। সোমবার ব্যবসায়ীক কাজ শেষ করে বাড়ি ফিরে দুপুরের খাবার শেষে তার নিজ রুমে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সন্ধ্যার আগে তার স্ত্রী দেখেন তিনি ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ হাসান ছিদ্দিকী জানান, ঋণের চাপে হেলিম মিয়া আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। তবে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া জোহরা বেগম পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে শুনেছি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি