1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

৯৯৯-এ ফোন, দুর্গম হাওরে আটকেপড়া ৪ শিক্ষার্থী উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

গভীর রাতে ঝড় তুফানে পথ ভুলে নেত্রকোনার কলমাকান্দার দুর্গম হাওরাঞ্চলের কাঁদায় আটকে যায় ৪ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। উপায় না পেয়ে রাত সাড়ে ১২টায় তারা ৯৯৯-এ ফোন দেন।

এ সময় তাদের উদ্ধারে ছুটে যায় নেত্রকোনার কলমাকান্দা থানা পুলিশের টহল দল। স্থানীয়দের সহায়তায় হারিয়ে যাওয়া শিক্ষার্থীদেরকে রাতের আঁধারে খুঁজতে থাকে পুলিশের টহল দল।

অবশেষে রাত দেড়টায় উপজেলার হরিনধরা নয়াগাঁও এলাকা থেকে উদ্ধার করা হয় ঢাকা থেকে ঘুরতে আসা হামজা রহমান অন্তর ও পারভেজ চৌধুরী নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পড়ুয়া ২ শিক্ষার্থী এবং আদি চৌধুরী ও আল মোজাহিদ নেত্রকোনা সদরের নেত্রকোনা সরকারি কলেজে অনার্স পড়ুয়া ২ শিক্ষার্থীকে।

নেত্রকোনা জেলার পার্শ্ববর্তী সুনামগঞ্জের মধ্যনগর হাওরে মোটরসাইকেলে করে ঘুরতে গিয়ে বৈরী আবহাওয়ায় পথ ভুলে তারা চলে আসে এই এলাকায়। পুলিশকে দেখে তাদের চার বন্ধুর চোখে মুখে দেখা দেয় আনন্দের ছোঁয়া।

পরবর্তীতে তাদেরকে রাত ৩টায় কলমাকান্দা বাজার এলাকায় এনে খাওয়ার ব্যবস্থা করা হয় এবং আবাসিক হোটেলে থাকারও ব্যবস্থা করা হয়। নেত্রকোনার কলমাকান্দা থানার দ্রুত রেসপন্স দেখে অভিভূত হন ওই চার শিক্ষার্থী কৃতজ্ঞতা জানান পুলিশকে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই চার শিক্ষার্থী বৃহস্পতিবার দুপুরের পর কলমাকান্দা থানা থেকে তাদের নিজ নিজ বাড়িতে ফিরে যাওয়ার জন্য রওনা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি