1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

ভালুকায় ১০ লাখ টাকা মূল্যের ভেজাল পণ্যসহ গ্রেপ্তার ১

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৮ মে, ২০২১

ময়মনসিংহের ভালুকায় প্রায় ১০ লাখ টাকা মূল্যের ভেজাল পণ্য ও ভেজাল পণ্য তৈরির উপাদানসহ গাজী লুৎফর রহমান (৪০) নামের একজনকে গ্রেপ্তার করেছে। ভালুকা পৌর সভার ৮নং ওয়াপদা মোড় এলাকার গিয়াস উদ্দিনের বাসা থেকে আজ শনিবার বিকেলে তাকে গ্রেপ্তার মডেল থানা পুলিশ।

গাজী লুৎফর রহমান মাদারীপুরের ডাসা এলাকার গাজী মোস্তফার ছেলে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ভেজাল পণ্য উৎপাদন ও হেফাজতে রেখে বিক্রি করার দায়ে ভোক্তা অধিকার আইনে তাকে একলাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন।

থানা সূত্রে জানা যায়, ভালুকা পৌর সভার ৮নং ওয়াপদামোড় এলাকার গিয়াস উদ্দিনের বাসায় ভাড়ায় বসবাস করে ভেজাল পণ্য উৎপাদন করে বিক্রি করে আসছিলে গাজী লুৎফর। পরে গোপন সংবাদের মাধ্যমে ভালুকা মডেল থানা পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে তাকে গেপ্তার ও প্রায় ১০ লাখ টাকা মূল্যের ভেজাল পণ্য ও ভেজাল পণ্য তৈরির উপাদান জব্দ করে। পরে, নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মো. মাইন উদ্দিন ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে একলাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন।

ভালুকা মডেল থানার ওসি মো. মাহমুদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি