1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি কাজের আশায় গিয়ে হলেন লাশ, ময়মনসিংহে ৬ পরিবারে শোকের মাতম পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব

কিশোরগঞ্জে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

কিশোরগঞ্জের তাড়াইলে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার চর তালজাঙ্গা গ্রামে একটি পাটক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার রহস্য বের করতে বাবা-মাসহ নিকট আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহত রিফাত চর তালজাঙ্গা গ্রামের দুলাল মিয়ার ছেলে। সে স্থানীয় চরতালজাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

স্বজনরা জানান, শুক্রবার (১৬ এপ্রিল) রাতে গ্রামের মসজিদে তারাবির নামাজ পড়তে যায় রিফাত। নামাজ শেষে বাড়িতে ফিরে রাতের খাবারও খায় সে। কিন্তু এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। শনিবার সকালে বাড়ির পাশে একটি পাটক্ষেতে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শিশুটির বাবা দুলাল মিয়া বলেন, আমার কোনো শত্রু নেই। এমন নৃশংস ঘটনা যারা ঘটিয়েছে তাদের বিচার চাই। তবে মা নাজমা আক্তার এ হত্যার জড়িত থাকার ইঙ্গিত করেন দুলালের দ্বিতীয় স্ত্রী শিরিন আক্তার শরিফার দিকে। তিনি বলেন, ‘ঘরের মানুষ ছাড়া এ ঘটনা ঘটানো সম্ভব না। রাতে ছেলে ঘরে না আসায় শরিফার কাছে ছেলের খবর জানতে চাই। সে বলে রিফাত নতুন জামাকাপড় পরে বাইরে গেছে। তবে লাশ পাওয়ার পর দেখা গেছে রিফাতের গায়ে পুরান জামা-প্যান্ট।’

এদিকে এ হত্যার খবরে গ্রামে হাজার হাজার মানুষের ঢল নামে। এমন হত্যাকান্ডে ক্ষুব্ধ এলাকার মানুষ। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা।

পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। শিশুটির বাবা দুলাল মিয়ার দুই স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া কয়েক মাস আগে শিরিন আক্তার শরিফা নামের এক নারীকে বিয়ে করেন দুলাল।বিয়ের পর প্রথম স্ত্রী বাবার বাড়ি চলে গেলে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে থাকতো রিফাতসহ তার অপর দুই ভাই। রিফাতের মা নাজমার বাবার বাড়ি শেরপুরে। চরতালজাঙ্গা গ্রামে তার এক বোনের বাড়ি। সপ্তাহখানেক আগে তিনি বোনের বাড়িতে আসেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান বলেন, করিমগঞ্জ সার্কেলের এএসপি মো. ইফতেখারুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নিহতের বাবা-মাসহ স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি