1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

জামালপুরে পুলিশ-সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৯ মার্চ, ২০২১

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে জামালপুর জেলা পুলিশ এবং জামালপুর জেলা প্রেসক্লাবের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জামালপুর পুলিশ লাইন্স মাঠে জামালপুর জেলা পুলিশ ও জামালপুর জেলা প্রেসক্লাব যৌথভাবে এই প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে।

প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন জামালপুরের পুলিশ সুপার মো: নাসির উদ্দিন আহমেদ। জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলী সভপতিত্বে ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, সাংবাদিক এম এ জলিল প্রমুখ।

খেলায় জামালপুর জেলা প্রেসক্লাবকে হারিয়ে দেয় জেলা পুলিশ। পরে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি