1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

ফুলপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

ময়মনসিংহের ফুলপুরে ভাষা সৈনিক একুশে পদকপ্রাপ্ত এম শামসুল হক চত্বরে অবস্থিত কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১-এর শুভ সূচনা করা হয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৬টায় উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের নেতৃত্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এরপর পর্যায়ক্রমে উপজেলা পরিষদ, থানা প্রশাসন, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন, বিএনপি, যুবদল, ছাত্রদল ও এর অঙ্গ সহযোগী সংগঠন, ফুলপুরের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর এক মিনিট নীরবতা পালন করে সূরা ফাতিহা, ইখলাস ও দরূদ শরীফ পাঠশেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ওসি ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, পৌর মেয়র শশধর সেনসহ প্রমুখ।

পরে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে। এরপর বধ্যভূমিতে ফাতেহা পাঠ, আলোচনা সভা, এতিমখানা ও হাসপাতালে খাবার পরিবেশন, হামদর্দ ফুলপুর শাখার উদ্যোগে গরিবদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ফ্রি ওষুধ বিতরণ, ক্রীড়ানুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীসহ দিনব্যাপী নানা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এর আগে এ উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি