1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

অস্ত্র মামলায় দুই ব্যক্তির ১০ বছরের কারাদণ্ড

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১

নেত্রকোনার দুর্গাপুরে অবৈধ অস্ত্র সরবরাহ ও বিক্রির দায়ে দুইজনের ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (২৪ মার্চ) বিকেলে স্পেশাল ট্রাইব্রুনাল ৪ নেত্রকোনার বিচারক যুগ্ম দায়রা জজ মোহাম্মদ শহিদুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় এক আসামি অনুপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্তরা হলেন, তাজুল ইসলাম (৪২) ও মো. মজিম মিয়া (৩৮)। তাদের মধ্যে তাজুল জামিনে বের হয়ে পলাতক রয়েছেন। তার বাড়ি দুর্গাপুর পৌর শহরের বাগিচাপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মৃত আজিজুল ইসলামের ছেলে। আর মজিম মিয়ার বাড়ি একই উপজেলার বাড্ডা এলাকায়। তিনি ওই এলাকার মৃত রাজ মাহমুদের ছেলে।

রায়ের বিষয়টি রাষ্ট্রপক্ষের এপিপি মো. রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা গেছে, তাজুল ইসলাম ও মজিম মিয়া অবৈধ আগ্নেয়াস্ত্র সরবরাহ ও বিক্রিতে জড়িত। গত ২০১২ সালের ১৯ ডিসেম্বর রাতে দুর্গাপুর পৌর শহরের সুসঙ্গ ডিগ্রি কলেজ মাঠে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্য মো. নাসির উদ্দিন, মাইনুল ইসলাম ও এহসানুল হক ক্রেতা সেজে তাদের কাছে যান। এ সময় বিষয়টি টের পেয়ে তাজুল ইসলাম, মজিম মিয়া ও আনোয়ার হোসেন র‌্যাব সদস্যদের ওপর হামলা চালিয়ে ও কুপিয়ে আহত করে। পরে র‌্যাব দুজনকে রিভলবার, গুলি ও রামদাসহ আটক করে।

ঘটনার পরদিন তিনজনের নামে পুলিশ বাদী হয়ে মামলা করলে আটক দুজনকে গ্রেফতার দেখানো হয়।

গত ২০১৩ সালের ৩০ অক্টোবর পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। এতে আনোয়ারকে বাদ দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি