1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরাল সাজালেন রিকশাচালক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

দ্বীন ইসলাম। বয়স ৪২। কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের বড় আজলদী গ্রামে তার বাড়ি। পেশায় একজন রিকশাচালক। কোন রাজনৈতিক দলের নিবেদিত কর্মী নন তিনি।

এই রিকশাচালক দ্বীন ইসলাম ৪০ কেজি ফুল দিয়ে সাজিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। গত কয়েকদিন রিকশা চালিয়ে উপার্জন করা ১০ হাজার টাকা দিয়ে এই ৪০ কেজি ফুল কিনেন তিনি।

রোববার (২১মার্চ) সকালে ওই ফুল নিয়ে পাকুন্দিয়া উপজেলা পরিষদে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে আসেন। ফুল দিয়ে সাজান পুরো ম্যুরাল। এ সময় শতশত উৎসুক লোক ভীড় জমান।

ফুল দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল সাজানোর বিষয়ে রিকশাচালক দ্বীন ইসলামের ব্যাখ্যা, একাধিকবার তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপ্নে দেখেছেন। বঙ্গবন্ধুর দেয়া কথা পালন করেছেন।

সম্প্রতি বঙ্গবন্ধুকে স্বপ্নে দেখতে পান দ্বীন ইসলাম। বঙ্গবন্ধু তাকে ৪০ কেজি ফুল দিয়ে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে বলেন।স্বপ্নে এমন নির্দেশনা পেয়ে তিনি গত কয়েকদিন রিকশা চালিয়ে ১০ হাজার টাকা দিয়ে ৪০ কেজি ফুল কিনেছেন। সেই ফুল দিয়ে তিনি প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

দ্বীন ইসলাম জানান, তিনি একজন রিকশাচালক। সক্রিয়ভাবে কোনো রাজনীতির সঙ্গে জড়িত নন।

এসময় দ্বীন ইসলাম আরও জানান, এর আগে ২০১৭ সালেও তিনি বঙ্গবন্ধুকে দেখতে পান। সে সময় তার নির্দেশ পালনে কক্সবাজার ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। টুঙ্গিপাড়ায় তার কবরস্থান জিয়ারত করেন এবং দুটো পায়রা উড়ান।

দ্বীন ইসলাম জানালেন, লোকে যাই বলুক স্বপ্নে বঙ্গবন্ধুর আদেশ পালনে তিনি বদ্ধপরিকর। এগুলো লোক দেখানো কিংবা নিজেকে প্রচারের জন্য নয় বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি