1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

নেত্রকোণা-কেন্দুয়া সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে ৩৫৩ কোটি টাকা ব্যয়ে নেত্রকোণা-কেন্দুয়া মহাসড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল।

শনিবার উপজেলার নোয়াদিয়া একতা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ফলক উন্মোচন করে উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি বলেন, সততার সকল অগ্নি পরীক্ষায় উত্তীর্ণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন নিরাপদ বাংলাদেশ।

তিনি আরও বলেন, কোটি কোটি টাকা ব্যয়ে সরকার জনগণের আধুনিক সুযোগ-সুবিধা নিশ্চিতে এ প্রকল্পের কাজ হাতে নিয়েছে।

প্রকল্পের কাজে কোন অনিয়ম দুর্নীতি সহ্য করা হবে না জনিয়ে অসীম কুমার উকিল টেকসই এবং সুন্দরভাবে সম্পন্ন করতে ঠিকাদারি প্রতিষ্ঠান এবং সড়ক ও জনপদ বিভাগকে অনুরোধ জানান। তিনি বলেন, এই প্রকল্পের কাজে আওয়ামী লীগের কোন নেতাকর্মী বাধাতো দেবেনই না বরং সহযোগীতার হাত বাড়িয়ে দেবেন।

এ সময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, যারা নৌকা না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাইবেন, তাদের কপালে দুঃখ আছে। বিদ্রোহী প্রার্থী হলে বাড়িছাড়া থাকতে হবে।

সড়ক ও জনপথ নির্বাহী প্রকৌশলী মো. হামিদুল ইসলাম জানান, ২০১৯ সালের ১৮ জুন মহাসড়ক উন্নয়ন প্রকল্পের নেত্রকোণা অংশ একনেক সভায় অনুমোদন হয়। পরে ৮ জুলাই প্রশাসনিক অনুমোদন পায়। ৩টি প্যাকেজে এই প্রকল্পের দৈর্ঘ্য ২৬.৭৪ কিলোমিটার। প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৩৫৩ কোটি ৫২ লক্ষ ৮৮ টাকা। ঠিকাদারি প্রতিষ্ঠান মো. মঈন উদ্দিন (বাশি) লিমিটেড এই প্রকল্পের কাজ সম্পন্ন করবে। এর বাস্তবায়নকাল ১ জুলাই ২০১৯ থেকে ৩০ জুন ২০২২ পর্যন্ত। এই মহাসড়কে ২৬টি কালভার্ট ও একটি ব্রিজ নির্মাণ করা হবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি