1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

জামালপুরে প্রেমের টানে কিশোরী ভারতে, পতাকা বৈঠক শেষে ফেরত

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

জামালপুরের বকশীগঞ্জে প্রেমের টানে ভারতে যাওয়া সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে ফেরত দিল ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে ভারত-বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর পতাকা বৈঠক শেষে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। পরে পুলিশ পরিবারের কাছে ফেরত দেয় ওই স্কুলছাত্রীকে।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল মুনতাসির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দেওয়ানগঞ্জ উপজেলার ওই কিশোরীর সঙ্গে ভারতীয় সীমান্তবর্তী গ্রামের আক্তার হোসেন নামের এক ছেলের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। বৃহস্পতিবার বিকেলে প্রেমের টানে বকশীগঞ্জ সীমান্ত দিয়ে ভারতে চলে যায় সে এবং প্রেমিক আক্তার হোসেনকে খুঁজতে থাকে। এসময় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে থাকায় বিএসএফ তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বাড়ি বাংলাদেশে। পরে বিএসএফ বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর (বিজিবি) সঙ্গে যোগাযোগ করে। একপর্যায়ে বকশীগঞ্জ কামালপুর সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ফেরত দেয়া হয়।

বিজিবির পক্ষে নেতৃত্বে দেন কোম্পানী কমান্ডার সুবেদার আজমল হোসেন এবং বিএসএফের পক্ষে নেতৃত্বে দেন এসকে বিশাল।

বিএসএফের কোম্পানী কমান্ডার ইন্সপেক্টর এস কে বিশাল ধানুয়া কামালপুর বিওপি সুবেদার মো. আজমল হোসেনের কাছে কিশোরীকে হস্তান্তর করেন। একই সময়ে সুবেদার আজমল হোসেন তাকে বকশিগঞ্জ থানা পুলিশের এসআই মো. মুন্তাজ আলীর হেফাজতে হস্তান্তর করেন।

এসময় ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য (মেম্বার) সাইফুল ইসলাম ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি