1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে ভালুকায় মুজিব শতবর্ষ উদযাপন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ মার্চ, ২০২১

ভালুকায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মুজিব শতবর্ষ উদযাপন করা হয়েছে। সকালে সূর্যোদয়ের সাথে সাথে ১০০বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জন্ম শতবার্ষিকীর আয়োজন শুরু হয়।

পরে বর্ণাঢ্য র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, এতিম শিশুদের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও সাস্কৃতিক অনুষ্ঠান, মিষ্টি ও উন্নতমানের খাবার পরিবেশন এবং বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে দোয়া ও মোনাজাত করা হয়।

এসব আয়োজনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ কাজিম উদ্দিন আহাম্মেদ, সহকারি অ্যাটর্নি জেনারেল শাহ মো. আশরাফুল হক জজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন, পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা আ‘লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এড. শওকত আলী, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা রশিদ, সহকারী কমিশনার ভূমি মাইন উদ্দিন, অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের সদস্য সচিব কামরুল হাসান পাঠান কামাল, ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন এবং এ্যাপোলো ইনস্টিটিউটের অধ্যক্ষ এ আর এম সামসুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি